meghna
DSC5379

মেঘনা স্টার কেবলস উত্তরা বিক্রয় কেন্দ্রের ২০২১-২২ অর্থবছরের ডিলার সম্মেলন সোমবার (২ জানুয়ারি) রাজধানীর একটি অভিজাত রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

meghna
DSC5354

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল মোস্তফা গ্রুপের মাননীয় ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা কামাল, অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আল মোস্তফা গ্রুপের পরিচালক টেকনিক্যাল কর্নেল অবসরপ্রাপ্ত মোঃ আবু ইসহাক, মেঘনা স্টার কেবলস এর নির্বাহী পরিচালক এ টি এম মিজানুর রহমান, মেঘনা স্টার কেবল এর ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ আকতারুজ্জামান এবং বিক্রয় কেন্দ্রের ব্যবস্থাপক মোঃ সুলাইমান কবির ফারুক।

ব্যবসায়ীদের মধ্যে উপস্থিত ছিলেন, উত্তরা ইলেকট্রিক ব্যবসায়ীজনের উপদেষ্টা শাহজাহান ও গিয়াস উদ্দিন, উত্তরা ইলেকট্রিক ব্যবসায়ীজনের সম্মানিত সভাপতি শাহাবুদ্দিন সোহেল ও সাধারণ সম্পাদক গাজী মিঠু।

ব্যবস্থাপনা পরিচালক মহোদয় ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় করেন এবং পূর্বের মতো তাদের সহযোগিতা অব্যাহত রাখার অনুরোধ জানান। সেই সাথে মেঘনা স্টার কেবলস এর পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতার আশ্বাস এবং একসাথে পথ চলার অঙ্গীকার ব্যক্ত করেন।

DSC5481

উপস্থিত ব্যবসায়ীবৃন্দ সবাই পূর্বের মতো আগামীতেও তাদের ব্যবসায়িক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন এবং তাদের সাথে সুসম্পর্ক বজায় রাখার জন্য ব্যবস্থাপনা পরিচালকের প্রতি আহ্বান জানান।

DSC5578

বিগত ২০২১-২২ অর্থবছরে উত্তরা ইলেকট্রিক জোনের প্রথম স্থান অধিকার করেন চান্দ্র ইলেকট্রিক স্বত্বাধিকারী জাফর ইকবাল হীরা, দ্বিতীয় স্থান অধিকার করেন ঢাকা ইলেকট্রিক ট্রেডিং প্রোপাইটার মোঃ গাজী ফায়সাল, তৃতীয় স্থান অধিকার করেন আল নূর ইলেকট্রিক সেন্টার প্রোপাইটার মফিজুল ইসলাম।

DSC5584

সর্বশেষে সবাইকে ধন্যবাদ দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম মুলতবি করা হয়।

meghna

আরও পড়ুন


meghna