meghna
Pori-Raj

অবশেষে ঢাকাই সিনেমার তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজের সংসার ভেঙে যাচ্ছে। এখন বাকি শুধু আনুষ্ঠানিকতা। সম্পর্কের বিষয়টি নিয়ে গত কয়েকদিন ধরে পরীমণি মুখ খুললেও চুপ ছিলেন রাজ। এবার তিনিও বিচ্ছেদ ইস্যুতে মুখ খুললেন। বললেন- না, আর হবে না।

meghna

রবিবার (১ জানুয়ারি) ফেসবুকে রাজের বিরুদ্ধে গায়ে হাত তোলার মতো গুরুতর অভিযোগ করেন পরীমণি। আজ সোমবার (২ জানুয়ারি) এ ব্যাপারে রাজ তার প্রতিক্রিয়ায় গণমাধ্যমকে বলেন, আমি এখন চুপচাপ আছি। কিছু বলতে চাইছি না। এই পরিস্থিতিতে আমার এখন একা থাকা দরকার। পরে এসব ব্যাপারে কথা বলব।

আত্মপক্ষ সমর্থন না করলে ভুল-বোঝাবুঝির সুযোগ থেকে যায় কিনা, তা জানতে চাইলে রাজ বলেন, ভুল বুঝলে বুঝুক। তবে আমি স্পষ্ট বলি, আমি কোনো ভুল করিনি।

পরীমনির সাথে তাদের সম্পর্ক যে আর টিকছে না, সেটিও স্পষ্ট করেন রাজ। এ জুটির সম্পর্ক জোড়া লাগবে কিনা, এমন প্রশ্নের উত্তরে ‘পরাণ’ খ্যাত অভিনেতা বলেন, ‘না, আর হবে না।’

ফেসবুকে পরীমনির পোস্ট করা ছবি ও স্ট্যাটাসকে ইঙ্গিত করে রাজ বলেন, মাই বেডরুম ইজ প্রাইভেট, ভেরি প্রাইভেট। নট ফর পাবলিক। বাট আমার বেডরুম নিয়ে সবাই মজা নেয়, নিচ্ছে।

গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাতদিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। চলতি বছরের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান-শাহীম মুহাম্মদ রাজ্য। তবে সে সংসার এখন ভাঙ্গনের অপেক্ষায়।

 

এম/এস

meghna

আরও পড়ুন


meghna