meghna
WhatsApp-Image-2022-11-30-at-14-32-17

দেশের অন্যতম শীর্ষ বৈদ্যুতিক পণ্য উৎপাদনকারি প্রতিষ্ঠান ‘মেঘনা স্টার কেবলস এন্ড ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স লিমিটেড’ এর ১৭তম শো-রুম এর শুভ উদ্বোধন করা হয়েছে ঢাকার অদুরে বাণিজ্যিক এলাকা সাভারে।

meghna
WhatsApp-Image-2022-11-30-at-14-32-18

বুধবার (৩০ নভেম্বর) উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘মেঘনা স্টার কেবলস এন্ড ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স লিমিটেড’ এর নির্বাহী পরিচালক জনাব এ টি এম মিজানুর রহমান, কোম্পানির ডেপুটি জেনারেল ম্যানেজার জনাব মোঃ আখতারুজ্জামান, শাখা ব্যবস্থাপক, সাভার ব্রাঞ্চ শাখা ব্যবস্থাপক, গাজীপুর ব্রাঞ্চ সহ অত্র এলাকার বিশিষ্ট ব্যবসায়ী বৃন্দ। সকলের উপস্থিতিতে শুভ উদ্বোধন কার্যক্রম অনুষ্ঠিত হয়।

WhatsApp-Image-2022-11-30-at-14-32-15

নির্বাহী পরিচালক বলেন, আপনাদের দ্বারপ্রান্তে অতি সহজে যাতে ‘মেঘনা স্টার কেবলস’ এর পণ্য পেতে পারেন সেজন্য এই আয়োজন করা হয়েছে। তিনি ব্যবসায়ীদের উদ্দেশ্যে আরও বলেন, আপনারা অতীতে আমাদেরকে সহযোগিতা করেছেন আগামীতে এই সহযোগিতা অব্যাহত থাকবে এই আশাবাদ ব্যক্ত করছি।

‘আল-মোস্তফা গ্রুপ’ এর সহযোগী প্রতিষ্ঠান ‘মেঘনা স্টার কেবলস এন্ড ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স লিমিটেড’ উৎপাদিত নিরাপদ বৈদ্যুতিক কেবলস, সুইচ, লাইট সহ অন্যান্য পন্য বাজারজাত করছে।

Screenshot-71

নির্বাহী পরিচালক আরো বলেন, আমাদের উৎপাদিত পণ্য সরকারের সকল সংস্থা অনুমোদিত সেই সহ বুয়েট, ডুয়েট এবং আন্তর্জাতিক ল্যাবরেটরি সিপিআরআই পরীক্ষিত এবং সনদপ্রাপ্ত। সুতরাং সকল কলকারখানা বাণিজ্যিক স্থাপনা এবং আবাসিক ভবনে ইহা নিরাপদে ব্যবহার করতে পারেন।

WhatsApp-Image-2022-11-30-at-14-32-21

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সাভার বাজার, সাভার নামা বাজার, হেমায়েতপুর, নবীনগর, শ্রীপুর, মানিকগঞ্জ এবং আশেপাশের এলাকার বিশিষ্ট ব্যবসায়ী বৃন্দ। সকলেই ‘মেঘনা স্টার কেবলস’ শো-রুমের উদ্বোধনকে স্বাগত জানান এবং ব্যবসায়িক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

এসময় ব্যবসায়ীগণ ‘মেঘনা স্টার কেবলস’ এর উত্তরোত্তর সাফল্য এবং সমৃদ্ধি কামনা করেন।

meghna

আরও পড়ুন


meghna