meghna
FBIMG1664353364109

প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন উপলক্ষে জামালপুর জেলা ছাত্রলীগের আয়োজনে আনন্দ র‍্যালী,আনন্দ উৎসব ও কেক কাটা হয়েছে।

meghna

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে সরকারি আশেক মাহমুদ কলেজ প্রাঙ্গনে জেলা ছাত্রলীগের সভাপতি খাবীরুল ইসলাম খান বাবু ও সাধারণ সম্পাদক নাফিউল করিম রাব্বী এর নেতৃত্বে একটি আনন্দ র‍্যালী বের করা হয়। আনন্দ র‍্যালীটি কলেজের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে অডিটোরিয়ামে গিয়ে শেষ হয়।

আনন্দ উৎসব ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জামালপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব ফারুক আহাম্মেদ চৌধুরী।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ শফি গেন্দা, সাংগঠনিক সম্পাদক আ ব ম জাফর ইকবাল জাফু,জামালপুর পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু,দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, সরকারি আশেক মাহমুদ কলেজের অধ্যক্ষ হারুন অর রশীদ, সরকারি আশেক মাহমুদ কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শামীম মিয়া,সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তন্ময় প্রমূখ।

এসময় জেলা ছাত্রলীগ,শহর ছাত্রলীগ,কলেজ ছাত্রলীগ সহ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

meghna

আরও পড়ুন


meghna