meghna
---

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম ইয়াসমিন বুবলী নিজের ফেসবুক পেজে দুটি ছবি প্রকাশ করেছেন। যেখানে নায়িকার বেবি বাম্প দেখা গেছে। ছবি দুটি প্রকাশের পর পরই নেট দুনিয়ায় দ্রুত ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের কাছে প্রশ্ন এটা সত্যি ? তাহলে এ সন্তানের পিতা কে ?

meghna

২৭ সেপ্টেম্বর মঙ্গলবার ছবি দুটির ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘মি উইথ মাই লাইফ।’ এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা ‘থ্রোব্যাক আমেরিকা’।

বুবলীর পোস্ট থেকেই স্পষ্টই বোঝা যাচ্ছে এই বেবি বাম্পটি অনেক আগের। যখন তিনি যুক্তরাষ্ট্রে ছিলেন। এ নিয়ে নেটিজেনদের মনে তৈরি হয়েছে নানা প্রশ্ন। তবে কী মা হয়েছিলেন নায়িকা বুবলী?

২৭ সেপ্টেম্বর শাকিব খান ও অপু বিশ্বাসের পুত্র আব্রাম খান জয়ের জন্মদিন। এদিন অপু ও শাকিব সামাজিক মাধ্যমে জয়কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। জয়কে শাকিবের শুভেচ্ছা জানিয়ে পোস্টের পরই মূলত বেবি বাম্পের ছবি প্রকাশ করেছেন বুবলী।

এর আগে বিভিন্ন গণমাধ্যমে খবর হয়েছিল বুবলীর সঙ্গে শাকিব খান প্রেম করছেন। দুজন বিয়ে করছেন বলেও মিডিয়ায় গুঞ্জন আছে! ফলে বুবলীর বেবি বাম্পের ছবি দেখে নেটিজেনরা ধারণা করছেন নায়িকার এই সন্তানের পিতা শাকিব খান! তবে এ বিষয়ে কথা বলার জন্য বুবলীকে ফোন কল ও ফেসবুকে মেসেঞ্জারে যোগাযোগ করে কোনো সাড়া পাওয়া যায়নি।

২০২০ সালের ফেব্রুয়ারি মাসে ঢালিউড উত্তাল ছিল বুবলীর মা হওয়ার খবরে। ছড়িয়েছিল, ‘বীর’ সিনেমার শুটিংয়ের সময় অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। এ ছবির কিছু গান ও দৃশ্যে বুবলীর রহস্যময় উপস্থিতি সেই খবরের পক্ষেই হাওয়া দিয়েছিল।

bubly-inner-jpg

এরপর বেশ কিছুদিন যুক্তরাষ্ট্রে অনেকটা আড়ালেই ছিলেন বুবলী। কেন আড়ালে ছিলেন? এ প্রশ্নে গণমাধ্যমকে এড়িয়ে গিয়েছিলেন এ অভিনেত্রী। যদিও সে সময় শোনা যাচ্ছিল মা হতেই যুক্তরাষ্ট্রে গেছেন বুবলী। কন্যাসন্তানের মা হয়েছেন নায়িকা।

এরপর ২০২১ সালের জানুয়ারিতে একটি টেলিভিশন চ্যানেলে বুবলীকে প্রশ্ন করা হয়েছিল মা হতে যাচ্ছেন কি না? এ প্রশ্নের সরাসরি জবাব দেননি বুবলী। অবশ্য মা হতে যাওয়া কিংবা মা হয়েছেন এমন প্রশ্নের জবাব কখনোই সরাসরি নাকচ করেননি ‘বসগিরি’ নায়িকা।

সে সময় বুবলী বলেছিলেন, ব্যক্তিগত কোনো কিছু আমি কখনোই রিভিল করি না। তবে দর্শকদের যে পর্দার শিল্পীদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ রয়েছে, তাদের সেই আগ্রহকে রেসপেক্ট করি। থাক না কিছু বিষয় ব্যক্তিগত। ধীরে ধীরে আমার মুখ থেকেই সবাই সব কিছু জানতে পারবেন। সব একসঙ্গে বলে দিলে তো ওই আগ্রহের জায়গাটা না-ও থাকতে পারে। তবে কথা দিচ্ছি, সঠিক সময়ে সব জানবেন তারা। আমি অবশ্যই জানাব। কিন্তু এই জিনিসগুলো খুবই স্পর্শকাতর। দর্শকদের বলব আমার কাছ থেকে না জানা পর্যন্ত এসবে কান না দিতে।

মঙ্গলবার বুবলীর প্রকাশিত ছবি আর আগের জবাবের মিল পাওয়া যাচ্ছে। বুবলী এমন দিনে এই ছবি প্রকাশ করলেন যেদিন শাকিব খান-অপু বিশ্বাসের ছেলে জয়ের জন্মদিন। ফল নেটিজেনরা সহজেই হিসাব মেলাচ্ছেন। বুবলী–ভক্তরা প্রিয় তারকার এমন খুশির সংবাদে ফেসবুকে শুভকামনা জানাচ্ছেনও। কেউ কেউ বুবলীর সন্তানের ছবি দেখার আগ্রহ প্রকাশ করেছেন।

মঙ্গলবার দুপরে ছবি দুটি প্রকাশের কিছু সময় পর সংবাদমাধ্যম গিয়ে ঘিরে ধরেন এই নায়িকাকে। এফডিসিতে তখন জাকির হোসেন রাজুর পরিচালনায় ‘চাদর’ নামে একটি সিনেমার শুটিং করছিলেন বুবলী। এ সময় সিনেমার পরিচালক, নায়ক সায়মন সাদিক ও অভিনেত্রী মুনিরা মিঠুসহ অনেকেই উপস্থিত ছিলেন। সেখানেই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেন বুবলী।

ফেসবুকে পোস্ট করা ছবি দুটির ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নে অভিনেত্রী বলেন, কিছু ব্যাপার তো আছেই। ঘটনার পেছনেও ঘটনা থাকে। ভাইরাল হওয়া ছবি নিয়ে খুব শিগগির আমি কথা বলব। শুধু এটুকু বলব, আমি যেহেতু একজন মুসলিম, তাই সবকিছু খুব শালীনভাবেই হয়েছে। এটি আমার জন্য খুবই স্পর্শকাতর বিষয়। তাই আগেই কেউ ভুল ব্যাখ্যা দিয়ে নিউজ করবেন না।

অনেকে মনে করছেন, সরাসরি মা হওয়ার বিষয়টি পরিস্কার না করলেও নিজের বক্তব্যের মধ্য দিয়ে বুবলী কার্যত স্বীকার করে নিলেন যে, তিনি মা হয়েছেন। তা না হলে তিনি অবশ্যই বলতেন যে, তার ভাইরাল হওয়া ছবি দুটি ঘিরে যে গুঞ্জন ছড়াচ্ছে, তা সত্যি নয়। কিন্তু বিষয়টি তিনি অস্বীকার করেননি। বরং বলেছেন, খুব শিগগির তিনি বিষয়টি সবাইকে জানাবেন।

বুবলীর ওই বক্তব্যের পর একটি প্রশ্নও জোরেসোরে উঠেছে। তিনি যদি সত্যি মা হয়ে থাকেন, তাহলে এই সন্তানের বাবা কে? আঙুল একজনের দিকেই। তিনি আর কেউ নন, ঢালিউড সুপারস্টার শাকিব খান। রব উঠেছে, শাকিব-বুবলী কি গোপনে বিয়ে করেছেন ?

এর আগে এমন গুঞ্জন ছড়ানোর কিছুদিন পর হঠাৎই লাপাত্তা হয়ে যান বুবলী। যেমন করে একসময় লাপাত্তা হয়ে গিয়েছিলেন শাকিব খানের সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাসও। পরে তিনি সন্তান জয়কে কোলে নিয়ে ফিরে আসেন। বুবলীর ক্ষেত্রেও এমনটাই ঘটবে বলে গুঞ্জন উঠেছিল। সে সময় ১০ মাসের বেশি সময় আমেরিকাতে ছিলেন বুবলী। তাতে গুঞ্জন আরও জোরালো হয়েছিল।

এবার কি শুনাবেন বুবলী ? সেটাই এখন দেখার অপেক্ষা

 

meghna

আরও পড়ুন


meghna