meghna
34

জামালপুরের দেওয়ানগঞ্জে সদর ইউনিয়নের তিলেতপুর গ্রামে শ্রমিকের টাকা নিয়ে দুই পক্ষের দ্বন্দ্বের জের ধরে এক সংঘর্ষে দুই সহোদর মারা গেছে।

meghna

রোববার (১৪ আগস্ট) সকালে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- সদাগর আলীর ছেলে সুলাইমান (৪২), হাবিবুর রহমান (৪০)। সংঘর্ষে ফকরুল ইসলামসহ দুই পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। গুরুতর আহত ফকরুলকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে।

জানাযায় , জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলা তিলেবপুর গ্রামের নিহত সোলাইমান, হাবিবুর, জামালের ছেলে বিএনপি (৪২), ফকির(৪৪) ও বিএনপির ছেলে শরিফ (২২), সহ ১০/১৫ জন শ্রমিক ময়মনসিংহের হালুয়াঘাটে একটি ঠিকাদারী প্রতিষ্ঠানে শ্রমিকের কাজ করতেন। ওই কাজের টাকা নিয়ে সুলাইমান ও হাবিবুরের সাথে শরিফ ও ফকিরের দ্বন্দ্ব হয়। এ ঘটনায় এলাকায় একাধিকবার গ্রাম্য শালিক বৈঠকও হয়েছে। সোমবার সকালে এনিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে ঘটনায় সহোদর দুই ভাই সুলাইমান (৪২) ও হাবিবুর রহমান (৪০)গুরুত্বর আহত হয় । পরে তাদের ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া পর কর্তব্যরত ডাক্তার তাদের মৃত্যু ঘোষণা করেন।

meghna

আরও পড়ুন


meghna