meghna
Benapole-Simanto-Press-Club-Comitee

দীর্ঘ দুই বছর পরে সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের নতুন কমিটি গঠন করা হয়েছে। পেছনের ভূলত্রুটি সংশোধন এবং বর্তমান সময়ের হাত ধরে সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয় নিয়ে কমিটিকে ঢেলে সাজানো হয়েছে বলে জানান শীর্ষ পদাধিকারী সংবাদকর্মীরা। নতুন এই কমিটির মেয়াদ আগামী এক বছরের জন্য সময় নির্ধারণ করা হয়। বর্তমান কমিটিতে সভাপতি হয়েছেন আয়ুব হোসেন পক্ষী, সাধারণ সম্পাদক হয়েছেন আসাদুজ্জামান রিপন ও সাংগঠনিক সম্পাদক হয়েছেন রাসেল ইসলাম।

meghna

রোববার (১৪ আগস্ট) সকালে প্রেসক্লাব কার্যালয়ে এক সভার মাধ্যমে আগামী এক বছরের জন্য (২০২২-২০২৩) মেয়াদে সীমান্ত প্রেসক্লাবের ৪০ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য পদে দায়িত্ব পেয়েছেন, সহ-সভাপতি  মনির হোসেন ও জাহাঙ্গীর আলম। যুগ্ম-সাধারন সম্পাদক তামিম হোসেন সবুজ ও জাকির হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মোশারেফ হোসেন মনা, অর্থ সম্পাদক সাইদুল ইসলাম, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম সেন্টু, সহ-দপ্তর সম্পাদক মুক্তার হোসেন, প্রচার সম্পাদক লোকমান হোসেন রাসেল, সহ-প্রচার সম্পাদক সাগর হোসেন আকাশ, আইন বিষয়ক সম্পাদক শেখ মইনুদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমজাদ হোসেন টিটো প্রমুখ।

meghna

আরও পড়ুন


meghna