meghna
Ad-din-Pic-1

আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজ এর গভর্নিং বডির ৩৪ তম সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ আগষ্ট) সকাল ৯ টায় মেডিকেল কলেজের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় এমবিবিএস ২০২১-২২ শিক্ষাবর্ষে অসচ্ছল ও মেধা কোটায় ছাত্রী ভর্তির বিষয়ে আলোচনা হয়।

meghna

মেডিকেল কলেজ সূত্রে জানা যায়, আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজ এর গভর্নিং বডির চেয়ারম্যান ডা. শেখ মহিউদ্দিনের সভাপতিত্বে গভর্নিং বডির সভা শুরু হয়। সভায় এমবিবিএস ২০২১-২২ শিক্ষাবর্ষে অসচ্ছল ও মেধা কোটায় আবেদনকারী ছাত্রীদের সাক্ষাৎকার গ্রহন করা হয়। এসময় সভায় উপস্থিত ছিলেন আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ ও গভর্নিং বডির সদস্য সচিব অধ্যাপক ডা. আশরাফ-উর-জামান, স্বাস্থ্য শিক্ষা প্রতিনিধি অধ্যাপক ডা. এ কে এম আহসান হাবীব, সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ডা. শাহরিয়ার নবী, শিক্ষানুরাগী প্রতিনিধি আব্দুল মালেক, মন্ত্রনালয় প্রতিনিধি নেওয়াজ হোসেন চৌধুরী, দাতা প্রতিনিধি অধ্যাপক ড. জামালুন্নেসা, অভিভাবক প্রতিনিধি ডা. কে এম জোবায়ের গালীব, পৃষ্ঠপোষক প্রতিনিধি অধ্যাপক ডা. মুহাম্মদ আব্দুস সবুর, প্রতিষ্ঠাতা প্রতিনিধি অধ্যাপক ডা. আফিকুর রহমান, শিক্ষক প্রতিনিধি অধ্যাপক ডা. নাহিদ ইয়াসমিন এবং উপাধ্যক্ষ ও শিক্ষক প্রতিনিধি অধ্যাপক ডা. মাহমুদা হাসান।

গভর্নিং বডির সভা শেষে আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের এমবিবিএস ২০২১-২২ শিক্ষাবর্ষে অসচ্ছল ও মেধা কোটায় নির্বাচিত ও অপেক্ষমান ছাত্রীদের তালিকা প্রকাশ করা হয়। মেধা তালিকায় ৫ জনকে নির্বাচিত এবং ২ জনকে অপেক্ষমান রাখা হয়েছে। নির্বাচিত ছাত্রীরা হলেন, ইয়াসমিন ফেরদৌস, ফরিদা ইয়াসমিন,  রেজওয়ানা ফেরদৌস (সাদিয়া), ফাতিমা সরকার তন্বী এবং মোছাঃ সানজিদা আফরোজ দীপা। হুমায়রা নেহরীর শাম্মী এবং জান্নাতুল ফেরদৌস সানজানা অপেক্ষমান তালিকায় রয়েছে। আগামী ৮ আগস্ট ২০২২ এর মধ্যে নির্বাচিতদের ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।

পরে সকাল ১১ টায় বসুন্ধরা আদ্-দ্বীন মেডিকেল কলেজ এর গভর্নিং বডির ১৮ তম সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে বসুন্ধরা আদ্-দ্বীন মেডিকেল কলেজের এমবিবিএস ২০২১-২২ শিক্ষাবর্ষে অসচ্ছল ও মেধা কোটায় নির্বাচিত ও অপেক্ষমান ছাত্রীদের তালিকা প্রকাশ করা হয়। মেধা তালিকায় ৩ জনকে নির্বাচিত এবং ২ জনকে অপেক্ষমান রাখা হয়েছে।


এম/এস

meghna

আরও পড়ুন


meghna