meghna
-------news24bd-net

গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড পেয়েছেন বাংলাদেশের সামাজিক সংগঠন জাগ্রত মানবিকতার প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক ডা. তাহ্সীন বাহার সূচনা। তিনি কুমিল্লার সংসদ সদস্য বাহাউদ্দিন বাহারের মেয়ে।

meghna

থাইল্যান্ডের রয়্যাল আর্মি ক্লাব ব্যাংককে গ্লোবাল ইয়ুথ পার্লামেন্ট আয়োজিত 'গ্লোবাল ইয়ুথ লিডারশিপ সামিট অ্যান্ড অ্যাওয়ার্ড -২০২২'-এর 'দ্য ইমার্জিং লিডারশিপ অ্যাওয়ার্ড-২০২২’ গ্রহণ করেন সূচনা।

Tahseen-Bahar-Shuchona-news24bd-nrt

সোমবার (২৭ জুন) দুপুরে তিনি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে শুক্রবার (২৪ জুন) এক অনুষ্ঠানে এই অ্যাওয়ার্ড গ্রহণ করেন ডা. সূচনা। বিশ্বের ১০০ দেশের সমন্বয়ে গঠিত গ্লোবাল ইয়ুথ পার্লামেন্টের মধ্যে এবার সামিটে অংশ নেয় বিশ্বের ৩৩ দেশ।

গ্লোবাল ইয়ুথ পার্লামেন্টের প্রেসিডেন্ট দিবাকর আরিয়ালের সভাপতিত্বে অনুষ্ঠানে থাইল্যান্ডের শিক্ষা উপমন্ত্রী কালায়া সফনপানিচ, ইউনাইটেড পিস কিপার্স ফেডারেল কাউন্সিলের প্রেসিডেন্ট আফিনিতা চাই চানা ও ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের সভাপতি মুনা চৌধুরী উপস্থিত ছিলেন।

----

তাহসিন বাহার সূচনা বিদেশের মাটিতে এই অ্যাওয়ার্ড পাওয়ায় তাকে শুভেচ্ছা জানিয়েছেন কুমিল্লার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।


এম/এস

meghna

আরও পড়ুন


meghna