meghna
----news24bd-net

ওমর সানী-মৌসুমী-জায়েদ খান ইস্যুতে কয়েক দিন ধরে বেশ উত্তাল সিনেমাপাড়া। জায়েদ খানের বিরুদ্ধে মৌসুমীকে বিরক্ত ও সংসার ভাঙার অভিযোগ আনেন ওমর সানী। তবে স্বামীর বিপক্ষে অবস্থান নিয়ে জায়েদকে ‘ভালো ছেলে’ আখ্যা দেন মৌসুমী। যদিও পরবর্তীতে তিনি ছেলে ফারদিনের মাধ্যমে জানান, ‘যা বলেছি রাগের মাথায়’।

meghna

চলমান এই তর্ক-বিতর্কে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই প্রশ্ন তুলেছিলেন, তবে কি এই জনপ্রিয় তারকা দম্পতির সংসারে ভাঙনের সুর বাজছে? তারা কি আলাদা থাকছেন? নেটিজেনদের এমন কৌতুহলী ও অনুমাননির্ভর প্রশ্নের জবাব দেন চিত্রনায়ক ওমর সানী।

বিষয়টি যখন ‘টক অব দ্য কান্টি’-তে পরিণত হয়। ঠিক তখনই সব কাদা-ছোড়াছুড়ির অবসান ঘটিয়ে গতকাল বৃহস্পতিবার (১৬ মে) রাতে এক টেবিলে খেতে বসেন সানী-মৌসুমী। তার একটি স্থিরচিত্র প্রকাশ্যে আসে। সেই ছবি ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমে। এবার সেই রাতেরই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যার কারণে প্রশংসার জোয়ারে ভাসছেন তারা।

মৌসুমী-সানীর পরিবারে এখন আনন্দের হাওয়া বইছে। সেই আনন্দঘন মুহূর্তের একটি ভিডিও এখন ঘুরে বেড়াচ্ছে। তাতে দেখা যায়, এক টেবিলে খেতে বসেছেন মৌসুমীসহ অন্যরা। টেবিলের পাশে দাঁড়িয়ে ওমর সানী। তাদের পুত্রবধূ খাবার পরিবেশন করছেন। আর সেখানে দাঁড়িয়ে পুত্র ফারদিন একটি গানের মুখ মেলাচ্ছেন। তা শুনে হাসিতে ফেটে পড়েন মৌসুমী।

প্রসঙ্গত, মনোমালিন্যের পালা শেষে ফের এক হলেন ওমর সানী-মৌসুমী। গত বৃহস্পতিবার (১৬ জুন) দিনগত রাত সাড়ে ১২টার দিকে ওমর সানী তার ফেসবুকে একটি ছবি পোস্ট করেন। সেখানে এক টেবিলে মুখোমুখি বসে খাবার খেতে দেখা যায় এই তারকা দম্পতিকে।

ক্যাপশনে সানী লিখেছেন, ‘সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য।’ সানীর পোস্টটি ইতোমধ্যে ভাইরাল হয়েছে। সানী-মৌসুমীর অনুরাগীরা তাদের একসঙ্গে দেখে শুকরিয়া আদায় করেন। অবশেষে তাদের সংসার ভাঙার গুঞ্জনের এখানেই ইতি ঘটল।

meghna

আরও পড়ুন


meghna