meghna
tahseen-bahar-sochana

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে আরফানুল হক রিফাতের জয়ের পেছনে স্থানীয় সংসদ সদস্য বাহাউদ্দিন বাহারের বড় ভূমিকা ছিল।শেষ পর্যন্ত মাঠে থেকে নিজের সমর্থিত প্রার্থীকে জিতিয়ে নিয়ে এসেছেন।

meghna

কুমিল্লার রাজনীতিতে রিফাত বরাবরই বাহারের অনুগত। এই আস্থার প্রতিদানও তিনি ১৫ জুনের নির্বাচনে পেয়েছেন। ভোটের পর রিফাত বলেছেন, বাহারকে নেতা মেনেই তিনি আজীবন রাজনীতি করবেন।

সাংসদ বাহাউদ্দিন বাহারের মেয়ে তাহসিন বাহার সূচনাকে সিটি করপোরেশন ও জনগণের সেবায় কাজে লাগাতে চান নবনির্বাচিত মেয়র।

---news24bd-net

বৃহস্পতিবা (১৬ জুন) গণমাধ্যমের সাথে আলাপচারিতায় এমন ইচ্ছার কথাই জানালেন নতুন মেয়র। কুমিল্লাবাসীর উন্নয়নে পরিকল্পনার কথা জানতে চাইলে তিনি বলেন, আমি কুমিল্লা সিটির সব ওয়ার্ডে স্বাস্থ্যসেবা কমপ্লেক্স করব। এটি যে সিটি করপোরেশনের টাকায় হবে এমন নয়। আমরা বিত্তবানদের সহযোগিতা নেব। বিনা পারিশ্রমিকে কয়েকজন চিকিৎসক এটি শুরু করবেন। এটি শুরু করবেন আমার নেতা আ ক ম বাহাউদ্দিন বাহার ভাইয়ের মেয়ে সূচনা বাহার আর আমার মেয়ে সামিয়া রিফাত। আমরা এটি দিয়ে শুরু করব। এর পর মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে আমরা বসব। কুমিল্লাবাসীকে আমরা অনুরোধ করব যত চিকিৎসক আছেন, সেবক আছেন, তারা যদি মাসে একদিন সময় দেন, তা হলে এটা শুরু করতে পারব।

এবারের নির্বাচনে রিফাতের পক্ষে প্রচারে বড় ভূমিকা রেখেছেন ,তরুণ ও যুবসমাজকে ঐক্যবদ্ধ করতে কাজ করেছেন, দিবানিশি শোডাউন ও পথসভা করে জনমত তৈরি করেছেন তিনি হলেন বাহারের মেয়ে সূচনা।
 


এম/এস

meghna

আরও পড়ুন


meghna