meghna
-----news24bd-net

ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানী-মৌসুমীর সংসারে ঝড় বয়ে যাচ্ছে! আরেক নায়ক জায়েদ খান দুজনের সুখের সংসার ভাঙতে চাইছেন বলে এরইমধ্যে চলচ্চিত্র শিল্পী সমিতিতে অভিযোগ করেছেন ওমর সানী। এরপর সানীর স্ত্রী মৌসুমী নেন অবশ্য জায়েদ খানের পক্ষ। জায়েদকে ভালো ছেলে বলেও আখ্যা দেন নায়িকা। সবশেষ সানী-মৌসুমী দম্পতির ছেলে ফারদিনও এ নিয়ে মুখ খোলেন। জানান, জায়েদ খান তার মাকে ডিস্টার্ব করেন।

meghna

এরমধ্যেই সোমবার (১৩ জুন) ওমর সানীর সঙ্গে একজনের একটি কল রেকর্ড ছড়িয়ে পড়েছে সামাজিকমাধ্যমে। যেখানে সানীকে বলতে শোনা যায়, ‘আমাদের ফুটফুটে দুটি সন্তান আছে। আরও একটি সন্তান আসছে ইনশাআল্লাহ। আমাদের সুখের সংসার। আমি আল্লাহকে হাজির-নাজির সাক্ষি রেখে কথাগুলো বলছি।’ সেই কল রেকর্ডের সূত্র ধরে বলা হচ্ছে, ওমর সানি-মৌসুমীর সংসারে আসছে নতুন অতিথি!

এ বিষয়ে ওমর সানী একটি গণমাধ্যমকে বলেন, ‘এটা উদ্ভট, বানেয়াট, নাউজুবিল্লাহ।’ তিনি জানান, ‘বিষয়টি গুজব। এডিট করে কথাটি ছড়ানো হচ্ছে।’

এই অভিনেতা আরও যোগ করেন, ‘যারা এটা করছেন তারা কেনো করছেন তারাই ভালো বলতে পারবেন। অনেক গণমাধ্যমকর্মীদের সঙ্গে কাল কথা হয়েছে। কে বা কারা এটা এভাবে এডিট করে ছড়িয়েছে সেটা জানিনা। তবে কাজটি ঠিক করেননি।’

তবে ধারণা করা হচ্ছে ছেলের বিয়ের সময় হয়তো পুত্রবধূকে নতুন অতিথি উল্লেখ্য করে কথাটি বলে থাকতে পারেন ওমর সানী। সেটিই এখন অপব্যাখা করে কেউ ছড়াচ্ছেন।
 

meghna

আরও পড়ুন


meghna