meghna
-----------medium-4737

দেশের অন্যতম শিল্প পরিবার আল-মোস্তফা গ্রুপের কর্নধার ব্যাবস্থাপনা পরিচালক মোস্তফা কামালের ৫৬তম জন্মদিন পালন করা হয়েছে। রবিবার (৫ জুন) আল-মোস্তফা গ্রুপের প্রধান কার্যালয় গুলশানের উদয় টাওয়ারে গ্রুপের শতাধিক কর্মকর্তা-কর্মচারি বিশিষ্ট ব্যাবসায়ী মোস্তফা কামালের জন্মদিন পালন করেন।

meghna
Screenshot-38

এ সময় উপস্থিত ছিলেন, আল-মোস্তফা গ্রুপের অন্যতম পরিচালক রাশেদা কামাল, পরিচালক মো: মীর হোসেন, কর্নেল (অব) ইসহাক- টেকনিক্যাল, পরিচালক মুনতাসির কামাল সানজিদ, পরিচালক মুকতাদির কামাল সাজিদ, নির্বাহী পরিচালক মো: বাবু হোসেন (থাইফয়েলস এন্ড পলিমার), নির্বাহী পরিচালক মো:মিজানুর রহমান (মেঘনা স্টার কেবলস্), জিএম কর্মাশিয়াল এন্ড এডমিন তোফাজ্জল হোসেন সেলিম, জিএম ফিন্যান্স মো: শাহাদাৎ হোসেন, ডিজিএম (মেঘনা স্টার কেবলস্) মো: আক্তারুজ্জামান, এজিএম (মেঘনা স্টার কেবলস্) ফাহিম আদনান, ডিজিএম (থাইফয়েলস এন্ড পলিমার) আরিফা বেগম, এসআর এজিএম (থাইফয়েলস এন্ড পলিমার) নাছরিন সুলতানা, এজিএম জাভেদ আলম, ডিজিএম (হ্যারিটেজ পলিমার) লোকমান হোসেন আতিক। 

DSC3242

পরিচালক মুনতাসির কামাল সানজিদ তার বক্তব্যে বলেন, এভাবে উৎসব মূখর পরিবেশে আমার বাবার জন্মদিন পালন করার জন্য আমি আপনাদের ধন্যবাদ জানাচ্ছি। আপনাদের এ উদ্যোগে আমরা খুবই আনন্দিত হয়েছি। তিনি সারাক্ষন কাজ নিয়ে অনেক ব্যস্ত থাকেন। এত ব্যস্ততার মধ্যেও আপনাদের সাথে এ অনুষ্ঠানে অংশ নিয়েছেন, সময় দিয়েছেন এ জন্য তাকেও ধন্যবাদ জানাই। আশা করছি আগামী দিনগুলোতেও আমরা সবাই এমন উৎসব মুখর আয়োজনের অংশিদার হবো।

DSC3312

আল-মোস্তফা গ্রুপের কর্ণধার ও ব্যাবস্থাপনা পরিচালক মোস্তফা কামাল তার বক্তব্যে বলেন, আমি সাধারনত জন্মদিন পালন করা পক্ষে নই। এত ব্যস্ততার মধ্যেও আপনারা উৎসব মূখর পরিবেশে আমার জন্মদিন পালনের উদ্যোগ নিয়েছেন এজন্য অনেক ধন্যবাদ। গ্রুপের উন্নয়নে আমাদের সবাইকে এক সাথে কাজ করতে হবে। সবাই যার যার অবস্থান থেকে তার দায়িত্ব সঠিক ভাবে পালন করলেই আমি খুব খুশি হবো। আজকে যদি আমাদের ফ্যাক্টরিগুলোর কর্মিরাও এ অনুষ্ঠানে উপস্থিত থাকতো তাহলে খুব ভালো লাগতো। আমি তাদের খুব মিস করছি।

DSC3375--

এ সময় আল মোস্তফা গ্রুপের কর্মকর্তা -কর্মচারিরা উপস্থিত ছিলেন।

DSC3358

meghna

আরও পড়ুন


meghna