meghna
----------medium-3596 পাওয়ার ম্যান বাংলাদেশ লিঃ এর ব্যাবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার হাসান মামুন

মেঘনা ষ্টার কেবলস্  এর চেক জালিয়াতি মামলায় পাওয়ার ম্যান বাংলাদেশ লিঃ এর এমডি ও চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়েছে।  

meghna

দেশের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান আল-মোস্তফা গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান মেঘনা ষ্টার কেবলসে্ এর একটি চেক জালিয়াতি মামলায় ( মামলা নং৩৮৮/২১ তারিখঃ ৭/৬/২১) পাওয়ার ম্যান  কোম্পানির ব্যাবস্থাপনা পরিচালক (এমডি) ইঞ্জিনিয়ার হাসান মামুন  ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজি মারুফ আহম্মদ এর বিরুদ্ধে গ্রেফতানি পরোয়ানা জারি করা হয়েছে।

 

নারায়ণগঞ্জ জেলা জজ আদালত থেকে চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এ গ্রেফতারি পরোয়ানা জারি করেছে।

জানা গেছে, মেঘনা ষ্টার কেবলস্ এন্ড ইলেকট্রিকেল এপলায়েন্স লিঃ থেকে পন্য ক্রয়ের বিপরীতে গত ২১ জানুয়ারি ২০২০ ইং তারিখে মিউচুয়াল ট্রাষ্ট ব্যাংক, দিলকুশা শাখার নামে পাওয়ার ম্যান বাংলাদেশ লিমিটেড একটি (=২৫,০৫,০০০/ টাকা ) ২৫ লাখ ৫ হাজার টাকার একটি চেক ইস্যু করে। মেঘনা ষ্টার কেবলস্ চেকটি ক্যাশ করতে গেলে ব্যাংক থেকে জানানো হয়, পাওয়ার ম্যান বাংলাদেশ লিমিটেড এর একাউন্টে এ পরিমান টাকা নেই। এর পর বার বার পাওয়ার ম্যান বাংলাদেশ লিমিটেড এর কাছে পাওনা টাকা চাইলেও তারা সে টাকা পরিশোধ না করে টালবাহানা করতে থাকে।

অবশেষে টাকা আদায়ের জন্য মামলা করতে বাধ্য হয় মেঘনা স্টার কেবলস্ এন্ড ইলেকট্রিকেল এপলায়েন্স লিঃ। এ মামলায় উক্ত আসামীরা এখন পলাতক রয়েছে।


এম/এস

meghna

আরও পড়ুন


meghna